প্লেয়ার রিভিউ

Muradin:

আমি প্রধানত আমার কম্পিউটার থেকে ওয়েবসাইটে খেলি, তবে কখনও কখনও আমার ফোনের অ্যাপ্লিকেশনেও খেলি। সত্যি কথা বলতে, অ্যাপ্লিকেশনগুলি আমার জন্য অসুবিধাজনক, তবে সাইটটি অন্য বিষয়, বিশেষত যেহেতু এই বুকমেকারের একটি শালীন নকশা রয়েছে। সবকিছুই সহজ এবং সহজবোধ্য, উপরন্তু, একটি দুর্দান্ত জিনিস রয়েছে – বিশ্লেষণের জন্য দল/অ্যাথলেট তথ্য সহ একটি পৃষ্ঠা রয়েছে। লাইভ মধ্যে চমৎকার বাজার। যে কোন সময়, আপনি ভিতরে গিয়ে একটি ইভেন্ট এবং একাধিক খুঁজে পেতে পারেন। প্রচার সব ধরণের, প্রায়ই বিনামূল্যে বাজি প্রদান করে। খুব সুবিধাজনক প্রত্যাহার পদ্ধতি, সেইসাথে একটি চমৎকার কাজ সহায়তা পরিষেবা। আর কী প্রশংসা করব জানি না। প্রশংসা করা সম্ভবত তিরস্কারের চেয়ে কঠিন। parimatch পর্যালোচনার জন্য সাধারণভাবে – সবকিছু ঠিক আছে। আমি আনন্দের সাথে এটি ব্যবহার করি।

Stasyan:

আমার parimatch বাংলাদেশ রিভিউতে আমি লক্ষ্য করতে চাই যে আমি এখানে ই-স্পোর্টে বাজি ধরেছি, সেইসাথে হকি, ফুটবলে চমৎকার মতভেদ আছে। তহবিল উত্তোলনের সাথে কোনও সমস্যা লক্ষ্য করা যায়নি, যা আমি এখন একটি বুকমেকার নির্বাচন করার সময় প্রধান সূচক হিসাবে বিবেচনা করি। প্রবেশ করতে কোন সমস্যা নেই, যেহেতু বুকমেকারের একটি অফিসিয়াল লাইসেন্স আছে, অন্যান্য বুকমেকারদের থেকে ভিন্ন। বুকমেকারের একটি কুরাকাও লাইসেন্স আছে এবং এটি বাজি ধরার সময় নিরাপত্তার অনুভূতি দেয়। একটি সাধারণ নিবন্ধন, অবশ্যই, আমি যাচাইকরণের সাথে কিছুটা ঝাঁকুনি দিয়েছিলাম, এমনকি প্রথম উপসংহারে আমাকে ভিডিওর মাধ্যমে যোগাযোগ করতে হয়েছিল, তবে সাধারণভাবে, এটি পাস হয়েছিল এবং এখনও পর্যন্ত তারা আর এটিকে বিরক্ত করে না।

KSI:

প্রায়শই আমি লাইভে বাজি রাখি এবং parimatch বাংলাদেশ এর জন্য উপযুক্ত। সাইটটি খুব দ্রুত কাজ করে, আমি বিশেষ করে প্রচার সহ বিভাগটি পছন্দ করি – “প্রোমো”, যেখানে আপনি বুকমেকার থেকে খুব দুর্দান্ত অফার পেতে পারেন। প্রধান জিনিস হল যে লাইভ বেটিং বৈচিত্র সবচেয়ে বিস্তারিত এক। আমি সবসময় এমন ইভেন্টগুলি খুঁজে পাই যা আমি বাজি ধরতে চাই। এই বুকমেকার মধ্যে মতভেদ, একটি ভাল স্তরে, আঁটসাঁট না। মোবাইল অ্যাপ্লিকেশনটি সুবিধাজনক, সাইটটি সহজ এবং বাধাহীন, উপসংহার – আমি বলব না যে এটি খুব দ্রুত কিন্তু ঝামেলামুক্ত। উপরন্তু, অনেক ধরনের আমানত এবং উত্তোলন আছে, এবং কিউরাকাও থেকে লাইসেন্স দেখায় যে বুকমেকারকে বিশ্বাস করা যেতে পারে। সুতরাং, এটি আমার parimatch বাংলাদেশ পর্যালোচনা…

9TAILS:

এটি আমার প্রধান বুকমেকার যেখানে আমি ফুটবলে বাজি ধরি। আমি মজা করার জন্য খেলি, আমি আমার অন্তর্দৃষ্টি পরীক্ষা করতে পছন্দ করি। প্রায়শই, অবশ্যই, আমি মৌলিক ফলাফল নির্বাচন করি, এখন এটি আমার জন্য সবচেয়ে ভাল কাজ করে। বুকমেকার লোভী নয়, এবং ভাল প্রতিকূলতা দেয়, সবসময় বেশি নয়, তবে অবমূল্যায়নও করে না। আমি বেশ কয়েকবার সমর্থনের সাথে যোগাযোগ করেছি, আমি দ্রুত উত্তর দিই এবং স্ক্রিপ্ট ব্যবহার করি না। আমানত এবং উত্তোলনের জন্য, পর্যাপ্ত পরিমাণের চেয়ে বেশি ভিন্ন বিকল্প রয়েছে, যেমন parimatch প্রত্যাহার পর্যালোচনা নিশ্চিত করে। এখানে খেলা সুবিধাজনক, অফিস, আমার জন্য, বিদেশী, কারণ আপনি সবসময় সমস্যা ছাড়াই সাইটে প্রবেশ করতে পারেন, এবং লাইসেন্স নির্ভরযোগ্যতা যোগ করে

Landon Cube:

আমি এখনও স্পোর্টস বেটিংয়ে নতুন এবং আমার জন্য, বুকমেকারের ওয়েবসাইট নেভিগেট করা ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। এর আগে আমি ২০২১ তারিখের অনেক স্পোর্টস parimatch রিভিউ পড়েছি। স্পোর্টস বেটিং এর অভিজ্ঞতা কম, তাই বিস্তারিত বোঝার সময় ছিল না। আমি অবিলম্বে বুঝতে চেয়েছিলাম কিভাবে এটি করতে হবে। এবং আমি এই অর্থে parimatch বাংলাদেশ পর্যালোচনা পছন্দ করেছি: সাইটটি স্বজ্ঞাত, লাইন এবং পেইন্টিং প্রশস্ত। সূক্ষ্মতা আয়ত্ত করা। যদিও আমি এই সত্যটি পছন্দ করি যে বুকমেকার সর্বদা যা হওয়ার কথা তা প্রদান করে, প্রস্তাবিত প্রতিকূলতা সম্পর্কে কোনও অভিযোগ নেই। আমি একটি ডেমো অ্যাকাউন্ট তৈরি করতে সক্ষম হতে চাই, কিন্তু সামগ্রিকভাবে আমি সন্তুষ্ট

KILL CUPID:

parimatch নিম্নলিখিত সুবিধাগুলির সাথে একজন বুকমেকার: আমার প্রয়োজনীয় ইভেন্টগুলির জন্য প্রতিকূলতা বেশি, ই-স্পোর্টস এবং লাইভ সম্প্রচার রয়েছে, যাও ভাল, কখনও কখনও আমি এমনকি সম্প্রচার দেখতে এখানে যাই। অর্থপ্রদানের ক্ষেত্রে, সবকিছু দ্রুত যায়, সাধারণভাবে ২৪ ঘন্টার বেশি নয়। যাচাইকরণ খুব দ্রুত পাস. এই প্ল্যাটফর্মের একজন ব্যবহারকারী হিসাবে আমাকে আনন্দিত করে এমন অনেক প্রচার রয়েছে। অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র একটু বেশি সুবিধাজনক হবে এবং সাইটে ফন্ট বাড়ান যাতে আপনাকে জুম বাড়াতে না হয়, তবে এগুলি ছোট ছোট। Parimatch একটি ভালো বুকমেকার। Parimatch স্পোর্টস রিভিউ সম্পর্কে আমি বিশেষ খারাপ কিছু বলতে পারি না। অফিসে শালীন লাইন এবং মতভেদ। আমি জিতে গেলে আমি কখনই কোনো নিষেধাজ্ঞা পাইনি, সবকিছু যেমন ছিল তেমনই ছিল এবং এটি খুব ভালই রয়ে গেছে। অ্যাকাউন্ট থেকে টাকা চুরি হয় না, আমার উপর বাজি রাখা বা ব্লক করা হয় না। বুকমেকার ক্রমাগত বিকাশ করছে এবং এটি আমাকে খুব খুশি করে।

WILLOW:

আমি পছন্দ করেছি যে আপনি সহজে এবং সহজে কোনো সমস্যা ছাড়াই টাকা জমা এবং উত্তোলন করতে পারেন। অ্যাকাউন্ট যাচাই করা ততটা কঠিন নয় যতটা মনে হয়েছিল, এটি প্রথম ছাপটি নষ্ট করেছে। বাজারটি সমৃদ্ধ, এখানে প্রায়শই আকর্ষণীয় ফলাফল রয়েছে, এখানে প্রতিকূলতা অনুসারে এটি অন্য সবার মতোই, তবে তারা অবমূল্যায়ন করে না। সাইটটি সমস্ত বুকমেকারদের মধ্যে সবচেয়ে স্বাভাবিক – লক্ষণগুলির কোনও বোকা পাহাড় নেই! আমি সমালোচনামূলক জ্যামগুলি লক্ষ্য করিনি, আমি বুকমেকার পরিবর্তন করতে যাচ্ছি না। Parimatch ক্যাসিনো পর্যালোচনাটিও দুর্দান্ত।

Drowning:

Parimatch কখনোই সীমা কাটেনি। এমনকি যখন টানা এগারোটি জয়ের ধারা ছিল! আমি এই সংস্থানের পর্যালোচনার ভিত্তিতে বুকমেকার বেছে নিয়েছি, বিভিন্ন অফিস সম্পর্কে অনেক কিছু পড়েছি। স্পোর্টস Parimatch রিভিউ দ্বারা বিচার করে, Parimatch এ মাঝে মাঝে জ্যাম থাকে, কিন্তু সেগুলি উন্মুক্ত এবং বিকাশ বলে মনে হয়। এমনকি অ্যাপ্লিকেশনগুলি নিয়মিত আপডেট করা হয় এবং সম্প্রতি সাইটটিকে সম্পূর্ণরূপে পুনরায় ডিজাইন করা থেকেও এটি দেখা যায়। এখানে প্রতিকূলতা গড়, কিন্তু লাইভ অবিশ্বাস্য কিছু। আমি একটি প্রতারণার মধ্যে ছুটতে খুব ভয় পেয়েছিলাম, কিন্তু আমি এখন ৩ মাস ধরে খেলছি এবং আমি নিয়মিত আমার সমস্ত জয় পেয়েছি।

PHARAPOH:

আমি খুব বেশি কিছু লিখব না, কেবলমাত্র সবকিছুই মামলার উপর রয়েছে, একটি ভাল অফিস, আমি এটিতে প্রধানত বোনাসের কারণে বাজি ধরেছি, আবেদনটি ধীর হয় না এবং ডিজাইনে বেশ সহজ, লাইনগুলি খারাপ নয়, তবে আমি আরও চাই, সহগগুলি গড়পড়তা থেকে সামান্য বেশি হয় অন্যরা কখনও কখনও বেশি দেয়, তবে এটি বিশেষ করে একটি সমস্যা নয়, সাধারণভাবে, যদি আপনি এটিকে ১০ এর মধ্যে ৮ হিসাবে রেট দেন, আমি নগদ পুরস্কার সহ আরও বেশি প্রচার এবং প্রতিযোগিতার অপেক্ষায় আছি, ক্রীড়া Parimatch পর্যালোচনা দেখুন

@egorkapot:

আমি এখন বেশ কয়েক বছর ধরে খেলাধুলায় বাজি ধরছি। এই সময়ে আমি বেশ কিছু বুকমেকার চেষ্টা করেছি। আমার মতে Parimatch বেশ ভালো অফিস। অবশ্যই, এটি কোন উপায়ে তাদের ছাড়া, তার ত্রুটি আছে। তবে এর সুবিধা রয়েছে এবং তারা সমস্ত অসুবিধাকে ছাড়িয়ে যায়। সমস্যা দেখা দিয়েছে কয়েকবার। যাইহোক, আমি সবসময় প্রযুক্তিগত সহায়তা দ্বারা সাহায্য করা হয়েছে। যাইহোক, ভদ্র লোকেরা সেখানে কাজ করে। তারা খুব দ্রুত অনুসন্ধানে সাড়া দেয়। প্রথমত, আমি বিলম্ব ছাড়াই পেমেন্টের মাধ্যমে Parimatch ক্যাসিনোতে আকৃষ্ট হয়েছি। টাকা সাধারণত তৃতীয় দিনে আসে, কখনও কখনও এমনকি আগে। আরেকটি বিশাল প্লাস আছে: ম্যাচ বাতিল হলে কোনো প্রশ্ন ছাড়াই অ্যাকাউন্টে টাকা ফেরত দেওয়া হয়।