Parimatch নিবন্ধন

Parimatch এর ইন্টারফেস এবং সমস্ত সরঞ্জাম যতটা সম্ভব সহজ। সবকিছু তৈরি করা হয়েছে যাতে নতুন ব্যবহারকারীরা দ্রুত গতিতে উঠতে পারে এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে এবং কয়েক মিনিটের মধ্যে Parimatch এর অনেক বিভাগে আসল অর্থের জন্য খেলা শুরু করতে পারে। এই পৃষ্ঠায় আমরা আপনার সাথে একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য শেয়ার করব যাতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব গেমটিতে যোগ দিতে পারেন!

কিভাবে Parimatch এ সাইন আপ করবেন

Parimatch এর সাথে নিবন্ধন করতে মাত্র কয়েক মিনিট সময় লাগে। আমরা একটি বিশদ ধাপে ধাপে নির্দেশনা একসাথে রেখেছি যাতে আপনি এটি দ্রুত এবং সঠিকভাবে করতে পারেন:

1

Parimatch এ যান এবং “সাইন আপ” এ ক্লিক করুন;

এই বোতামটি আপনাকে Parimatch বাংলাদেশ নিবন্ধন পৃষ্ঠায় নিয়ে যাবে, যেখানে আপনাকে আপনার ফোন নম্বর লিখতে হবে এবং একটি পাসওয়ার্ড দিয়ে আসতে হবে। এর পরে, বাক্সগুলিতে টিক চিহ্ন দিন যে আপনার বয়স ১৮ বছরের বেশি এবং Parimatch এর ব্যবহার শর্তাবলীতে সম্মত হন এবং নিশ্চিত বোতামে ক্লিক করুন।

2

OTP লিখুন।

আপনি Parimatch থেকে একটি ওয়ান-টাইম পাসওয়ার্ড সহ একটি SMS পাবেন, এটি Parimatch পৃষ্ঠায় লিখুন।

এটি Parimatch অনলাইন নিবন্ধন প্রক্রিয়া শেষ করে এবং আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট সফলভাবে তৈরি করা হয়। এখন আপনি টাকা জমা করতে পারেন এবং Parimatch এর অনেকগুলি বিভাগের মধ্যে একটিতে জেতা শুরু করতে পারেন!

কীভাবে অ্যাপের মাধ্যমে সাইন আপ করবেন

যাতে আপনি যখনই এবং যেখানে খুশি খেলতে এবং উপার্জন করতে পারেন, আপনি অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য Parimatch মোবাইল অ্যাপ ব্যবহার করতে পারেন। এটির ওয়েবসাইটের মতো একই কার্যকারিতা রয়েছে, যা আপনাকে দ্রুত নিবন্ধন করতে, আপনার অ্যাকাউন্টে অর্থ জোগাড় করতে এবং খেলা শুরু করতে দেয়৷ এটি বাংলাদেশ থেকে প্রতিটি ব্যবহারকারীর জন্য বিনামূল্যে পাওয়া যায় এবং অ্যাপটির মাধ্যমে প্রবেশ করতে আপনাকে যা করতে হবে:

1

আপনার স্মার্টফোনের যেকোনো ব্রাউজারের মাধ্যমে Parimatch মোবাইল সাইটে যান;

2

মেনুর মাধ্যমে অ্যাপ্লিকেশন পৃষ্ঠায় যান;

3

আপনার গ্যাজেটের অপারেটিং সিস্টেমের জন্য উপযুক্ত সংস্করণ নির্বাচন করুন এবং এটি ডাউনলোড করুন, তারপর এটি ইনস্টল করুন।

4

হোম ডেস্কটপে আইকনের মাধ্যমে অ্যাপ্লিকেশনটিতে লগইন করুন, লগইন বোতামে ক্লিক করুন এবং আপনার অ্যাকাউন্টের বিবরণ লিখুন।

এর পরে, আপনাকে সফলভাবে লগ ইন করা হবে এবং হোম পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে। এটি বলেছে, সমস্ত Parimatch প্ল্যাটফর্মে লগ ইন করার জন্য আপনার শুধুমাত্র একটি অ্যাকাউন্ট থাকতে হবে!

কিভাবে Parimatch এ লগ ইন করবেন

যখন আপনার একটি অ্যাকাউন্ট থাকে, আপনি যে কোনো সময় এটিতে লগ ইন করতে পারেন। যেকোনো আর্থিক লেনদেন এবং বাজি করতে সক্ষম হওয়ার জন্য আপনাকে লগ ইন করতে হবে। আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে:

1

Parimatch ওয়েবসাইট বা অ্যাপে লগ ইন করুন;

2

“লগ ইন” বোতামে ক্লিক করুন;

3

আপনার ফোন নম্বর/ই-মেইলবক্স/অ্যাকাউন্ট আইডি এবং পাসওয়ার্ড লিখুন;

4

নিশ্চিতকরণ বোতামে ক্লিক করে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন।

এর পরে, আপনি লগ ইন করবেন এবং Parimatch এর মূল পৃষ্ঠায় যাবেন, যেখান থেকে আপনি বুকমেকারের সমস্ত বিভাগে অ্যাক্সেস করতে পারবেন।

Parimatch রেজিস্ট্রেশনের প্রয়োজনীয়তা

Parimatch Registration Requirements

আপনার Parimatch অ্যাকাউন্ট নিবন্ধন এবং ব্যবহার করার কিছু শর্ত রয়েছে। এই শর্তগুলি আইনি আইন, কুরাকাও লাইসেন্সের প্রয়োজনীয়তা এবং Parimatch ফেয়ার গেমিং নীতিগুলি থেকে তৈরি করা হয়েছে।

একটি অ্যাকাউন্ট তৈরি করতে এবং এর ফাংশনগুলি ব্যবহার করতে আপনাকে অবশ্যই:

  • ১৮ বছরের বেশি বয়সী হতে হবে;
  • অন্য কোন Parimatch অ্যাকাউন্ট নেই;
  • শুধুমাত্র সৎ তথ্য ব্যবহার করুন যখন আপনি একটি প্রোফাইল পূরণ করেন বা যাচাইয়ের জন্যParimatch এ নথির ছবি পাঠান;
  • যেখানে অনুমতি আছে সেখানে খেলুন। বাংলাদেশে বিচারব্যবস্থা অনলাইন বেটিং নিষিদ্ধ করে না, আপনাকে কোনো সমস্যা ছাড়াই Parimatch এ খেলতে এবং জিততে দেয়।

এই শর্তাবলী বেশ সহজ এবং কোনভাবেই অর্থ উপার্জনের জন্য আপনার টুলকিটকে প্রভাবিত করে না। আপনার মূল উদ্দেশ্য হল ফেয়ার প্লেতে লেগে থাকা এবং Parimatch এর সাথে মজা করা!

অ্যাকাউন্ট প্রমাণীকরণ

KYC যাচাইকরণ একটি বাধ্যতামূলক প্রক্রিয়া এবং যদিও এটি দ্রুত, এটি খুবই গুরুত্বপূর্ণ। এটি মূলত বয়স সহ আপনার বিবরণ যাচাই করার একটি পদ্ধতি যা অতিরিক্তভাবে আপনার অ্যাকাউন্টকে সুরক্ষিত করে। শুধুমাত্র যাচাইকৃত ব্যবহারকারীরা Parimatch থেকে টাকা উত্তোলন করতে পারবেন। যাচাইকরণ পাস করতে আপনার প্রয়োজন:

1

লগইন করুন;

আপনার Parimatch অ্যাকাউন্টে সাইন ইন করুন।

2

আপনার বিবরণ পূরণ করুন;

আপনার ব্যক্তিগত সেটিংসে যান এবং আপনার ব্যক্তিগত বিবরণ (নাম, ইমেইল) পূরণ করুন।

3

আপনার নথি আপলোড করুন;

ব্যক্তিগত সেটিংসে আপনার ফটো আইডি আপলোড করুন।

4

যাচাইকরণের জন্য অপেক্ষা করুন।

আপনার যাচাইকরণের আবেদন পর্যালোচনা এবং অনুমোদিত হওয়ার জন্য আপনাকে কয়েক ঘন্টা অপেক্ষা করতে হবে, তারপরে আপনি সফল যাচাইকরণের একটি বিজ্ঞপ্তি পাবেন।

সবকিছু প্রস্তুত, এখন আপনার কাছে টাকা উত্তোলন সহ সমস্ত ফাংশনে অ্যাক্সেস রয়েছে এবং আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট যতটা সম্ভব নিরাপদ!

নিবন্ধনের পরে বোনাস এবং প্রচার

Bonuses and Promotions After Registration

বাংলাদেশ থেকে সমস্ত নতুন ব্যবহারকারীদের তাদের গেমে একটি বড় স্বাগতম বোনাস পাওয়ার একচেটিয়া সুযোগ রয়েছে।

আমরা বুঝি যে বিভিন্ন ধরনের খেলোয়াড় এবং পছন্দ আছে, তাই দুই ধরনের বোনাস পাওয়া যায় – স্পোর্টস বেটিং এবং ক্যাসিনোর জন্য। আপনি টেবিলে বোনাসের শর্তাবলী দেখতে পারেন।

স্বাগতম বোনাসের ধরণস্বাগতম বোনাস অফার
Parimatch স্পোর্টস বেটিং বোনাস+১৫০% পর্যন্ত ১২,০০০ টাকা পর্যন্ত
Parimatch ক্যাসিনো বোনাস১০৫,০০০ টাকা পর্যন্ত +১৫০%

এই বোনাসটি বোনাস টাকা আকারে আপনার গেম অ্যাকাউন্টে জমা হয়, যা আপনি আরও বড় বাজি করতে এবং আরও বেশি জিততে ব্যবহার করতে পারেন। এমনকি আপনি বোনাস প্রত্যাহার করতে পারেন যদি আপনি বাজির শর্ত পূরণ করেন, যা আপনি বোনাস অফার পৃষ্ঠায় পড়তে পারেন।

কীভাবে আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধার করবেন

আপনার যদি এমন পরিস্থিতি থাকে যেখানে আপনি আপনার অ্যাকাউন্টের তথ্য মনে রাখেন না, আপনি সহজেই আপনার অ্যাকাউন্টে অ্যাক্সেস পুনরুদ্ধার করতে পারেন এবং আপনাকে এটি করতে হবে:

1

Parimatch এ যান এবং “লগ ইন” বোতামে ক্লিক করুন;

2

“আপনার পাসওয়ার্ড ভুলে গেছেন?

3

আপনার অ্যাকাউন্টের ফোন নম্বর/ইমেইল/আইডি লিখুন এবং “পুনরুদ্ধার করুন” এ ক্লিক করুন, এর পরে আপনি একটি ইমেল পাবেন;

4

“নতুন পাসওয়ার্ড তৈরি করুন” এ ক্লিক করুন এবং অ্যাকাউন্টের জন্য একটি নতুন পাসওয়ার্ড সেট করুন।

এর পরে, আপনি নতুন পাসওয়ার্ড ব্যবহার করে আপনার গেমিং অ্যাকাউন্টে লগ ইন করতে পারবেন এবং Parimatch এ খেলা চালিয়ে যেতে পারবেন!

সচারচর জিজ্ঞাস্য প্রশ্নাবলী

Parimatch এ একটি অ্যাকাউন্ট তৈরি করা কি বৈধ?

হ্যাঁ এটা বৈধ! Parimatch হল একটি আন্তর্জাতিক লাইসেন্সপ্রাপ্ত বুকমেকার, যেটি বাংলাদেশ এবং অন্যান্য অঞ্চলের এখতিয়ার মেনে চলে যেখানে এটি অনলাইনে পরিষেবা প্রদান করে।

আমি কি বিভিন্ন Parimatch বোনাস পেতে একাধিক অ্যাকাউন্ট তৈরি করতে পারি?

না, আপনি Parimatch এর ফেয়ার প্লে নিয়ম অনুযায়ী এটি করতে পারবেন না। প্রতিটি ব্যবহারকারীকে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি এবং ব্যবহার করার অনুমতি দেওয়া হয়, যা সমস্ত প্ল্যাটফর্মে খেলার জন্য যথেষ্ট।

আমি কি শুধুমাত্র অ্যাপ ব্যবহার করে অনলাইনে Parimatch নিবন্ধন করতে পারি?

হ্যাঁ, আপনি এটি করতে পারেন, কারণ অ্যাপটিতে অফিসিয়াল Parimatch ওয়েবসাইটের মতো একই বৈশিষ্ট্য রয়েছে।