Parimatch বোনাস

নতুন ব্যবহারকারীরা যদি শুধুমাত্র স্পোর্টস বাজি নয়, জুয়া খেলাতেও আগ্রহী হয় তাহলে তাদের জন্য Parimatch হল সেরা পছন্দগুলির একটি৷ একটি নতুন Parimatch ক্লায়েন্টের একটি ডিপোজিট ১২,০০০ BDT পর্যন্ত দ্বিগুণ করা যেতে পারে, যা আরও বেশি জেতার একটি দুর্দান্ত সুযোগ। এখানে আমরা Parimatch বুকমেকারে উপলব্ধ সমস্ত বোনাস বিশ্লেষণ করব এবং কীভাবে সেগুলি ব্যবহার করতে হবে সে সম্পর্কে পরামর্শ দেব।

বোনাস 150% পর্যন্ত

10

Parimatch স্বাগতম বোনাস

Parimatch Welcome Bonus

Parimatch তার নতুন গ্রাহকদের তাদের প্রথম জমার উপর একটি অত্যন্ত উদার স্বাগতম বোনাস অফার করে। বোনাসের সুবিধা নিতে, আপনাকে অবশ্যই আপনার অ্যাকাউন্ট তৈরি করার ৭ দিনের মধ্যে কমপক্ষে ৩০০ BDT জমা দিতে হবে।

একবার লেনদেন সম্পন্ন হলে, আপনার রিয়েল মানি ব্যালেন্সের ১০০% সমতুল্য সর্বাধিক পরিমাণ ১২,০০০ BDT সহ বোনাস হিসাবে জমা করা হয়। আপনি আপনার অ্যাকাউন্টে স্বয়ংক্রিয়ভাবে বোনাস পাবেন, তবে, আপনাকে Parimatch দ্বারা নির্ধারিত রোলওভার শর্তাবলী মেনে চলতে হবে। এইভাবে, নতুন খেলোয়াড়দের নিবন্ধনের তারিখ থেকে ৭ দিনের মধ্যে ১.৭৫-এর কম প্রতিকূলতার সাথে ৪ বার বাজি ধরতে হবে।

আমি কিভাবে Parimatch স্বাগতম বোনাস ব্যবহার করব?

How do I use the Parimatch welcome bonus

বিখ্যাত স্বাগতম বোনাসের সুবিধা নিতে, ব্যবহারকারীকে অবশ্যই Parimatch ওয়েবসাইটে সঠিকভাবে নিবন্ধিত হতে হবে এবং SMS এর মাধ্যমে নিশ্চিতকরণ পেতে হবে। এটি হয়ে গেলে, বোনাসটি প্রথম ডিপোজিট করার সাথে সাথে সক্রিয় করা হয়।

এই প্রথম ডিপোজিটে, ব্যবহারকারী জমাকৃত পরিমাণ থেকে ১০০% বোনাস পাবেন। অন্য কথায়, আপনি যদি ৮,০০০ BDT জমা করেন, আপনি বোনাস হিসাবে আরও ৮,০০০ BDT পাবেন।

Parimatch স্বাগতম বোনাসের প্রধান সুবিধা হল যে আপনি আপনার প্রথম বাজিতে সর্বোচ্চ ১২,০০০ BDT পর্যন্ত জমা করতে পারেন এবং এন্ট্রি বোনাস পেতে পারেন। অন্যান্য বুকমেকাররা এতটা উদার নয়।

কিভাবে Parimatch এ নিবন্ধন করবেন?

যারা Parimatch এর সমস্ত প্রচারের সুবিধা নিতে চান, শুধু ওয়েবসাইটে নিবন্ধন করুন। এই পদ্ধতিটি খুব সহজ এবং দ্রুত, এটি মাত্র কয়েক মিনিটের মধ্যে করা যেতে পারে, বিস্তারিত জানার জন্য নীচে দেখুন:

1

হোম পেজের উপরের ডানদিকে কোণায় “রেজিস্টার” বোতামে ক্লিক করুন।

2

রেজিস্ট্রেশন উইন্ডো খোলার সময়, কিছু বিবরণ লিখুন যেমন মোবাইল ফোন নম্বর এবং পাসওয়ার্ড। এটি হয়ে গেলে, কোডটি SMS এর মাধ্যমে পাঠানো হবে এবং নিবন্ধন চালিয়ে যাওয়া যাবে।

3

আপনি কোডটি নিবন্ধন করার পরে, আপনাকে অ্যাকাউন্টের জন্য ব্যবহৃত ইমেল ঠিকানাটি পূরণ করতে হবে।

4

তারপর শুধু একটি অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করুন এবং শর্তাবলী গ্রহণ করুন। এই পদ্ধতির শেষে, ব্যবহারকারীর অ্যাকাউন্ট সঠিকভাবে নিবন্ধিত হবে এবং আপনি আপনার বোনাস ব্যবহার করতে পারবেন।

Parimatch বোনাস শর্তাবলী

Parimatch Bonus Terms

বোনাস সক্রিয় করতে, আপনাকে অবশ্যই সর্বনিম্ন ৩০০ BDT বা সর্বোচ্চ ১২,০০০ BDT ডিপোজিট করতে হবে। ক্লায়েন্টের প্রাথমিক ডিপোজিট দ্বিগুণ হয়ে সর্বোচ্চ ১২,০০০ BDT হবে। 

অংশগ্রহণের জন্য, গ্রাহককে অ্যাকাউন্টের সমস্ত বিবরণ পূরণ করতে হবে। উপরন্তু, একজন ব্যবহারকারী শুধুমাত্র নিবন্ধনের সাত দিনের মধ্যে বোনাস প্রচারের জন্য আবেদন করতে পারবেন। রেজিস্ট্রেশনের তারিখ থেকে ৭ দিনের মধ্যে রোলওভারটি ৪ বার হয় যার মতভেদ ১.৭৫ এর কম নয়।

অফারের সম্পূর্ণ নিয়ম ও শর্তাবলীর জন্য (T&C) Parimatch বাংলাদেশ এর ওয়েবসাইট দেখুন। যাইহোক, যদি আপনার এখনও সন্দেহ থাকে, তবে বাড়িতে গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না, যা খুব ভাল কাজ করে।

Parimatch বাংলাদেশ থেকে অফার, প্রচার এবং বিশেষ বোনাস

Offers, promotions, and special bonuses from Parimatch India

স্বাগতম বোনাস ছাড়াও, Parimatch তার গ্রাহকদের অন্যান্য আকর্ষণীয় প্রচার অফার করে। এই পর্যালোচনা লেখার সময় আমরা নিন্মোক্ত সবচেয়ে আকর্ষণীয় প্রচারগুলি খুঁজে পেয়েছি:

ক্যাসিনো ক্যাশব্যাক

ঐতিহ্যবাহী খেলাধুলা থেকে বিরতি নিয়ে, Parimatch তাদের ক্যাসিনোতেও প্রচারের প্রস্তাব দেয়। রিয়েল-টাইম ক্যাশব্যাকের সাথে, খেলোয়াড় তাদের সপ্তাহান্তে ক্ষতির উপরে ১০% বোনাস পাওয়ার অধিকারী।

ক্যাসিনো বোনাস

নতুন খেলোয়াড়দের জন্য একটি ১৫০% স্বাগতম বোনাস পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ রয়েছে যা ১০৫,০০০ BDT পর্যন্ত হতে পারে। এই বোনাস পাওয়ার জন্য, আপনাকে উপরে উল্লিখিত রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে এবং ৩৫০ BDT-এর কম দিয়ে একটি প্রথম ডিপোজিট করতে হবে। এটি উল্লেখ করা উচিত যে আপনি শুধুমাত্র ‘স্লট’ বিভাগে খেলতে পারেন।

বিশ্বস্ততা প্রোগ্রাম

এই সমস্ত প্রচার ছাড়াও, প্যারিম্যাচ বাজির বাজারে একটি নতুনত্ব অফার করে – একটি আনুগত্য প্রোগ্রাম। এই প্রচারে, একজন ব্যবহারকারী অর্জিত মুনাফার উপর ভিত্তি করে বোনাস পাওয়ার বা নিজেরা বাজির মধ্যে একটি বেছে নিতে পারেন। অংশগ্রহণ করার জন্য, ক্লায়েন্টকে অবশ্যই ১.৪০ এর চেয়ে বেশি মতভেদ সহ গেমগুলিতে একটি বাজি রাখতে হবে।

এই বোনাসটি শুধুমাত্র খেলাধুলা এবং ইস্পোর্টস বেটের জন্য বৈধ এবং জমাকৃত পরিমাণের শতাংশ নির্বাচিত পদ্ধতির উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, বাস্কেটবল ডিপোজিট পরিমাণের উপরে ২% বোনাসের সমতুল্য, যখন ইস্পোর্টস বিকল্পগুলি ১.৫% অফার করে এবং ফুটবল বিকল্পগুলি ০.৫% অফার করে।

Parimatch +২৫% বোনাস

Parimatch থেকে আরও একটি দুর্দান্ত প্রচার। কমপক্ষে ১,৪০০ BDT জমা করার মাধ্যমে আপনি ১৪,০০০ BDT পর্যন্ত বোনাস মানি পাবেন। যাইহোক, আপনি এই বোনাসটি শুধুমাত্র ৫ বার পর্যন্ত এবং শুধুমাত্র ‘স্লট’ বিভাগে ব্যবহার করতে পারবেন।

Parimatch ফ্রিবেট

Parimatch বাংলাদেশ এর সর্বাধিক জনপ্রিয় প্রচারগুলির মধ্যে রয়েছে Parimatch ফ্রি বেট। সাইটটি বিনামূল্যে বেটের আকারে বিস্তৃত প্রণোদনা প্রদান করে থাকে।

বর্তমান Parimatch বাংলাদেশ বোনাস ব্যবহার করার উপায়

Ways to use the current Parimatch India Bonus

সবচেয়ে বড় প্রশ্নগুলির মধ্যে একটি যা বেশিরভাগ খেলোয়াড়কে উদ্বিগ্ন করে তা হল কীভাবে অনলাইন বেটিং থেকে আরও বেশি লাভ করা যায়। একটি ভাল ধারণা সর্বদা উপলব্ধ সমস্ত সুবিধা গ্রহণ করা, এখানে আমরা কিছু টিপস প্রদান করি:

বোনাসের সময়সীমা সম্পর্কে সচেতন হোন

বেট বোনাসের সাধারণত মেয়াদ শেষ হওয়ার তারিখ থাকে। এটি রোলওভার সঞ্চালনের সময়কাল। আপনি যদি বোনাসের মেয়াদ শেষ হওয়ার তারিখটি মিস করেন তবে আপনি এটি পাবেন না, যতটা সহজ।

বোনাস স্থায়ী সময়কাল সাধারণত ৩০ দিন কিন্তু যথেষ্ট পরিবর্তিত হতে পারে। কিছু স্পোর্টস বেটিং সাইট শুধুমাত্র ৭ দিনের অফার করতে পারে, অন্যরা এমনকি ৬০ দিন বা তার বেশি সময় অফার করে।

স্বাগতম বোনাস শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে

মনে রাখবেন যে স্বাগত বোনাস শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে, সাধারণত বুকমেকারে আপনার প্রথম জমা করার পরে।

আপনি যদি ইতিমধ্যেই বুকমেকারে একটি ডিপোজিট করে থাকেন, অনুগ্রহ করে জেনে রাখুন যে শুধুমাত্র নতুন ব্যবহারকারীরা যারা পরিষেবাটি কখনও ব্যবহার করেননি তারা স্বাগতম বোনাস থেকে উপকৃত হতে পারেন। সুতরাং, নিশ্চিত করুন যে আপনি রেজিস্ট্রেশন সম্পূর্ণ করার আগে স্বাগতম বোনাসের সুবিধা গ্রহণ করেছেন।

কিছু ডিপোজিট পদ্ধতি বিজ্ঞাপন প্রচারে অংশগ্রহণ করে না

সমস্ত উপলব্ধ ডিপোজিট পদ্ধতি Parimatch ডিপোজিট বোনাসের জন্য যোগ্য নয়। তাই, ব্যবহারকারীদের শর্তাবলী খুব সাবধানে পড়তে হবে এবং বিভিন্ন বিকল্প অন্বেষণ করতে হবে।

ন্যূনতম ডিপোজিট পরিমাণ বুঝুন

একটি বোনাস অফার করার জন্য, বুকমেকাররা সাধারণত ন্যূনতম ডিপোজিটের পরিমাণ নিয়ে আলোচনা করে, তবুও মূল্য ঘরে ঘরে ব্যাপকভাবে পরিবর্তিত হয়। সুতরাং, প্রতিটি বুকমেকারের সাথে ন্যূনতম বোনাস পরিমাণ পরীক্ষা করুন।

স্যুমিং আপ। Parimatch কি কিছু যোগ্য প্রচার অফার করে?

Summing up

Parimatch হল ইউরোপের অন্যতম জনপ্রিয় অনলাইন বুকমেকার এবং এখন  নতুন গ্রাহকদের আকৃষ্ট করার জন্য একটি সুপার অফার নিয়ে আসছে বাংলাদেশে।

Parimatch, আকর্ষণীয় প্রতিকূলতা এবং অফার ছাড়াও, তার ক্লায়েন্টদের খেলাধুলা এবং ইস্পোর্টস বেটিং বিভাগে বাজি ধরার জন্য বিস্তৃত গেমিং সুযোগ প্রদান করে।

Parimatch তার চমৎকার স্পোর্টসবুক বিভাগের জন্য পরিচিত যা প্রাক-ম্যাচ বাজার এবং লাইভ বেটিং অন্তর্ভুক্ত করে। উপরন্তু, বুকমেকার লাইভ গেম সহ একটি সমৃদ্ধ ক্যাসিনো বিভাগ অফার করে।

এমনকি আপনি এমন একটি ইভেন্টে বাজি ধরতে পারেন যা ইতিমধ্যেই চলছে (এমনকি দ্বিতীয়ার্ধেও), পৃষ্ঠায় লাইভ ইভেন্টের তালিকা দেখুন এবং কোনটিতে বাজি ধরবেন তা চয়ন করুন।

এর চমৎকার প্রয়োগের জন্য ধন্যবাদ, সাশ্রয়ী মূল্যের পুনর্নবীকরণের শর্তাবলী, আমানত এবং উত্তোলনের বিভিন্ন পদ্ধতি এবং ভার্চুয়াল স্পোর্টস বাজির বিস্তৃত পরিসরের জন্য, আমরা Parimatch পরিষেবাগুলির সুপারিশ করি।

সচারচর জিজ্ঞাস্য প্রশ্নাবলী

একটি ক্রেডিট কার্ড দ্বারা কি তহবিল উত্তোলন করা সম্ভব?

শুধুমাত্র কয়েকটি ক্রেডিট কার্ডের একটি ডেবিট ফাংশন আছে। সুতরাং, এই তথ্য যাচাই করার জন্য আপনাকে আপনার ব্র্যান্ড অপারেটরের সাথে পরামর্শ করতে হবে এবং উপলব্ধ থাকলে বৈশিষ্ট্যটি সক্রিয় করতে হবে।

PARIMATCH কি নিরাপদ?

হ্যাঁ, সমগ্র পারিম্যাচ সিস্টেম, সেইসাথে এর সরবরাহকারীরা সুরক্ষিত। মানসম্পন্ন পরিষেবা প্রদানের জন্য প্রয়োজনীয় স্তরের নিরাপত্তা নিশ্চিত করে কুরাকাও এবং সাইপ্রাসের নিয়ন্ত্রক কর্তৃপক্ষ, যারা বিশ্বজুড়ে কোম্পানির দ্বারা পরিচালিত সমস্ত ক্রিয়াকলাপ নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে।

PARIMATCH বোনাস কি সরানো যাবে?

আর একটি পরিস্থিতি যা বইমেকারদের মধ্যে কার্যত নিয়ম হল অ্যাক্টিভেশনের পরে একটি নির্দিষ্ট সময়ের জন্য বোনাস আটকে রাখা। আপনি যখন একটি বোনাস পাবেন, তখন তা উত্তোলনের আগে একাধিকবার বাজি ধরতে হবে। একবার এই আবশ্যকতাগুলি পূরণ হয়ে গেলে, যদি অফারটিতে একটি উত্তোলন বিকল্পও থাকে, তাহলে আপনি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থ উত্তোলন করতে পারেন।

PARIMATCH কি বাংলা ভাষায় একটি অ্যাপ অফার করে?

হ্যাঁ! কোম্পানির ওয়েবসাইটের মতো, অন্যান্য সমস্ত পরিষেবাগুলি কোনও অনুবাদ বা অতিরিক্ত সংস্থানের প্রয়োজন ছাড়াই বাংলাতে উপলব্ধ। বেটিং অ্যাপ ডিজাইন ইতিমধ্যেই আমাদের স্থানীয় ভাষায় তৈরি করা হয়েছে।